এবার দৌপ্রদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন


এবার দৌপ্রদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন 

এবার দৌপ্রদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন
Deepika dadukon


খবরের শিরোনামই আলোড়ন ফেলে দেওয়ার জন্য যথেষ্ট। আর তা হবে নাই বা কেন? একদিকে মহাভারতের অন্যতম আলোচিত চরিত্র দৌপ্রদী তো অন্যদিকে এই মুহূর্তে বলিউডের অন্যতম সেরা নায়িকা দীপিকা পাড়ুকোন এবারে দৌপদী চরিত্রে অভিনয় করবেন দীপিকা। বড় পর্দার জন্য মহাভারতের গল্প কে দৌপতির দৃষ্টিভঙ্গি থেকে তৈরি করার পরিকল্পনা নিয়েছেন প্রযোজক মধু মন্টেনা। আর সেই ছবিতে দৌপদ্রীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে।
এবার দৌপ্রদীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা পাডুকোন
Deepika padukon

দীর্ঘ সময় ধরে এই মহাভারত  শিল্পীকে তার প্রয়োজনীয় রসদ জুগিয়ে আসছে। মহাভারত নিয়ে ভারতের বিনোদন জগতে ও একাধিক কাজ হয়েছে। কিন্তু দৌপদি দৃষ্টিকোণ থেকে মহাভারত গল্পকে এহেন লার্জার দ্যান লাইফ বাজেটের ছবিতে আগে দেখা যায়নি। দীপিকা তার প্রাথমিক প্রক্রিয়ায় জানিয়েছে এই চরিত্রের অফার পেয়ে আমি যতটা উত্তেজিত ঠিক ততটাই গর্বিত। আমার মতে এটা আমার জীবনের অন্যতম সেরা চরিত্র হতে চলেছে। সেই সঙ্গে দীপিকা আরও বলেন আমাদের সাংস্কৃতিক অনুপ্রেরণা জোগানোর পাশাপাশি জীবনের আদর্শ তৈরিতেও মহাভারতের অবদান অনস্বীকার্য। কিন্তু সেটা মূলত তার পুরুষ চরিত্রের দৌলতে সেখানেই নতুন ওমর দৃষ্টিভঙ্গি থেকে গল্পটা বলতে পারলে সেটা শুধু আকর্ষণীয় নয় গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।
“ছপক” এর হাত ধরে প্রযোজকের চেয়ারে বসে ছিলেন দীপিকা। দ্রৌপদীকে নিয়ে তৈরি হতে চলা এই ছবির তিনি সহ-প্রযোজক হয়েছেন। মহাভারতের চরিত্রের ভিড়, তাই ছবির জন্য বলিউডের অনেকের সঙ্গেই নির্মাতারা কথা বলেছেন তবে সবটাই প্রাথমিক পর্যায়ে রয়েছে। মধু জানিয়েছেন, আমাদের পৌরাণিক নায়িকাদের মধ্যে দৌপ্রদি অন্যতম। তাই সিনেমায় দ্রৌপদীর গল্পটা আমার কাছে গুরুদায়িত্ব। এই ঐতিহাসিক চরিত্রে দীপিকার কাস্টিং সম্পর্কে তার বক্তব্য দীপিকা প্রথম সারির একজন ভারতীয় অভিনেত্রীই নন, তার মধ্যে এই ছবিকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার ক্ষমতাও রয়েছে। তাই দীপিকা রাজি না হলে হয়তো আমরা ছবিটা তৈরি করতাম না। জানা যাচ্ছে, ছবিটি দুটো বা তার অধিক পর্বে তৈরি করা হবে 2021 সালের দেওয়ালিতে এই ছবিটি মুক্তি পাবে।
SHARE

Milan Tomic

Hi. I’m Designer of Blog Magic. I’m CEO/Founder of ThemeXpose. I’m Creative Art Director, Web Designer, UI/UX Designer, Interaction Designer, Industrial Designer, Web Developer, Business Enthusiast, StartUp Enthusiast, Speaker, Writer and Photographer. Inspired to make things looks better.

  • Image
  • Image
  • Image
  • Image
  • Image
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a comment