মার্কিন যুক্তরাষ্ট্রে খুলল দেশের প্রথম গাঁজা ক্যাফে The first marijuana cafe opened in the United States...


মার্কিন যুক্তরাষ্ট্রে খুলল দেশের প্রথম গাঁজা ক্যাফে The first marijuana cafe opened in the United States...


মার্কিন যুক্তরাষ্ট্রে খুলল দেশের প্রথম গাঁজা ক্যাফে The first marijuana cafe opened in the United States

       first marijuana cafe


ক্যাফের প্রধান সেফ অ্যান্ড্রিয়া ড্রুমার জানিয়েছেন, খাবার সঙ্গে গাঁজা সেবন করা যাবে না। তা করতে হবে আলাদা ভাবে। কিন্তু এবার ক্যাফেতে বসেই খাওয়া যাবে গাঁজা। মার্কিন যুক্তরাষ্ট্রে খুলে গেল প্রথম গাঁজা ক্যাফে। লোয়েল ফার্মস: অ্যা ক্যানাবিজ ক্যাফে নামে লস অ্যাঞ্জেলেসের ওই ক্যাফেতে মিলবে পছন্দ মতো খাবার, সঙ্গে গাঁজা।

চিকিত্সা ক্ষেত্রে গাঁজার ব্যবহারের অনুমতি থাকলেও ক্যাফে বানিয়ে মারিজুয়ানা সেবন নিষিদ্ধ রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের অধিকাংশ প্রদেশে। তবে এবার সেই নিয়ম ভাঙল ওয়েস্ট হলিউড।


সংবাদসংস্থার খবর, মোট ৮ জনকে এখনও পর্যন্ত গাঁজা ক্যাফের লাইসেন্স দিয়েছে ওয়েস্ট হলিউড প্রশাসন। আবেদন পড়েছিল ৩০০। প্রথম লাইসেন্স পেল লোয়েল ফার্মস।

গাঁজা সেবনকারীদের জন্য বানানো হয়েছে বিশেষ খাবারদাবার। তবে ক্যাফের প্রধান সেফ অ্যান্ড্রিয়া ড্রুমার জানিয়েছেন, খাবার সঙ্গে গাঁজা সেবন করা যাবে না। তা করতে হবে আলাদা ভাবে।

ক্যাফের তরফে জানানো হয়েছে, পাইপ অথবা হুঁকার সাহায্যে গাঁজা খাওয়া যাবে। ৫৯০০ স্কোয়ার ফিটের বিশাল ক্যাফে চত্বরে থাকবে স্মোকিং ও নন-স্মোকিং জোন।
SHARE

Milan Tomic

Hi. I’m Designer of Blog Magic. I’m CEO/Founder of ThemeXpose. I’m Creative Art Director, Web Designer, UI/UX Designer, Interaction Designer, Industrial Designer, Web Developer, Business Enthusiast, StartUp Enthusiast, Speaker, Writer and Photographer. Inspired to make things looks better.

  • Image
  • Image
  • Image
  • Image
  • Image
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment